দোহারে ইউপি চেয়ারম্যানের অনিয়ম অভিযোগ মানববন্ধন

দোহারে ইউপি চেয়ারম্যানের অনিয়ম অভিযোগ মানববন্ধন
দোহার প্রতিনিধি,
ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নানের বিরুদ্ধে বিগত ১০ বছরের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ এনে মানববন্ধন করেছে নায়াবাড়ির এলাকাবাসী।
মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকালে ইউনিয়নের ধোয়াইর বাজারে এ মানববন্ধন করেন স্থানীয়রা।
মানববন্ধনে বক্তব্য রাখেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা. মো. বিল্লাল হোসেন, সাধারন-সম্পাদক মো. শহিদ মিয়া ও সাবেক ইউপি সদস্য কাশেম মেম্বার সহ অনেকে।
বক্তারা আসন্ন ইউপি নির্বাচনে পুনরায় তাকে ভোট না দেওয়ার দাবি জানিয়ে তার নানা অপকর্ম তুলে ধরে বক্তব্যে। ইউনিয়ন আ’লীগের সভাপতি ডা. মো. বিল্লাল বলেন, শামীম আহম্মেদ হান্নান চেয়ারম্যান হয়ে তার নিজের ভাগ্যের পরিবর্তন করেছেন, সরকারি খাসজমি দখল করে সুবিধা ভোগ করছেন। ইউনিয়ন পরিষদটি অকার্যকর অবস্থায় ফেলে রেখে তার বাড়িতে বেআইনিভাবে দাপ্তরিক কার্যক্রম চালিয়ে আসছেন। ইতিপূর্বে চেয়ারম্যানের নানা অপকর্মের বিরুদ্ধে দোহার উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যান বরাবর বিচার চেয়ে আবেদন করা হয়েছে বলেও জানান তিনি।
তিনি আরও বলেন, বিগত নির্বাচনে হান্নানকে আমরা বিপুল ভোটে বিজয়ী করি। কিন্তু তিনি চেয়ারম্যানল হওয়ার পর এলাকার কোনো উন্নয়ন না করে তার নিজের উন্নয়ন শুরু করেন।আর এটি করতে গিয়ে এলাকায় হামলা মামলাসহ হত্যাকাণ্ডের মতো ঘটনা ঘটান। চেয়ারম্যান হওয়ার পর অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলন করেছেন।
এ বিষয়ে নয়াবাড়ি ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন-সম্পাদক মো.শহিদ মিয়া বলেন, জবর-দখল, মারধর, জুলুম ছিলো তার নিত্য দিনের ঘটনা। চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নানের অনেক অপরাধই প্রকাশ করিনি কারণ সে ছিলো আমাদের নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান। কিন্তু এখন আর পারছিনা সময় এসেছে দিন বদলের। আগামী ৩১ জানুয়ারী আসন্ন ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে নয়াবাড়ি ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান গত শনিবার বিকালে নৌকার প্রার্থী তৈয়বুর রহমান তরুন ও তার সমথর্কদের নামে মিথ্যা অভিযোগ করেন। নির্বাচনে ফায়দা লুটতে তিনি এরকম বানোয়াট ঘটনা সাজিয়েছেন। এছাড়া স্থানীয়রাও নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে তার বিচার দাবী করেন।
https://www.youtube.com/watch?v=dgvqKsaJE0M.6

আপনি আরও পড়তে পারেন